• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

“এ দেশের উন্নয়ন আ.লীগ সরকার ছাড়া কেউ করবে না”- প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

বরিশাল প্রতিনিধি: স্বাধীনতার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৩ জানুয়ারী বরিশাল সিটি কর্পোরেশনের ৩০নং ওয়ার্ডের ১৬নং কলাডেমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাজের সুবিধা বঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পানিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমিন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম এ কথা বলেন।

পানিসম্পদ প্রতিমন্ত্রী আরোও বলেন, এ দেশের উন্নয়ন আওয়ামীলীগ সরকার ছাড়া কেউ করবে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সুবিধাভোগীরা যেসব ভাতা পাচ্ছেন তা অব্যাহত থাকবে। তাই আগামী নির্বাচনেও শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আগামীর বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চায়। তার নেতৃত্বে যেভাবে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে, তেমনিভাবে স্মার্ট বাংলাদেশ গঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।