• শনিবার ০২ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

জাতীয় পার্টির কো চেয়ারম‌্যা‌নের সামনেই দুই গ্রু‌পের মারামা‌রি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

ব‌রিশাল প্রতিনিধি : বরিশালে জাতীয় পার্টির সাংগঠনিক সমা‌বে‌শের ব্যানারে ছবি না থাকাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামা‌রির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে নগরীর ব‌ীর‌শ্রেষ্ঠ ক‌্যা‌প্টেন ম‌হিউ‌দ্দিন জাহাঙ্গীর সড়‌কের কীর্তনখোলা মিলনায়তনের এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল জেলা জাতীয় পার্টির আয়োজনে এক সাংগঠ‌নিক সমা‌বে‌শের আয়োজন করা হয়। রাত ৮ টার দিকে সভার প্রধান অতিথি জাতীয় পার্টির কো চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার সভায় যোগদান করেন৷ এরপর মহানগর জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসের ছবি ব্যানারে না থাকাকে কেন্দ্র করে তাদের সমর্থকরা জেলা জাতীয় পার্টির আহবায়ক একেএম মুর্তজা আবেদীনের সমর্থকদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যা‌য়ে সমা‌বে‌শে থাকা ব‌্যানার ছি‌ড়ে ফে‌লে হাব‌ু‌লের সমর্থকরা। এই নি‌য়ে দুই গ্রু‌পের মধ্যে মারামা‌রি হয়। পরে রুহুল আমিন হাওলাদার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা জাতীয় পার্টির আহবায়ক একেএম মুর্তজা আবেদীন বলেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসের ৭ থেকে ৮ জন সমর্থক এসে সভায় হট্টগোল করে। পরে জাতীয় পার্টির কো চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভার ব্যানারে কেন তাদের ছবি থাকবে আমি জানিনা। কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। তারা সব দেখেছেন।

সমা‌বে‌শে উপ‌স্থিত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল ৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রত্না বলেন, এ ঘটনা নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি। জাতীয় পার্টির কো চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সবাইকে মিলিয়ে দিয়েছে। এখন আর কোন সমস্যা নেই।

এ বিষয়ে জানতে চেয়ে মহানগর জাতীয় পার্টির আহবায়ক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসকে একাধিকবার কল করা হ‌লেও তারা রিসিভ করেননি।