• সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী

জাতীয় পার্টির কো চেয়ারম‌্যা‌নের সামনেই দুই গ্রু‌পের মারামা‌রি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

ব‌রিশাল প্রতিনিধি : বরিশালে জাতীয় পার্টির সাংগঠনিক সমা‌বে‌শের ব্যানারে ছবি না থাকাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামা‌রির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে নগরীর ব‌ীর‌শ্রেষ্ঠ ক‌্যা‌প্টেন ম‌হিউ‌দ্দিন জাহাঙ্গীর সড়‌কের কীর্তনখোলা মিলনায়তনের এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল জেলা জাতীয় পার্টির আয়োজনে এক সাংগঠ‌নিক সমা‌বে‌শের আয়োজন করা হয়। রাত ৮ টার দিকে সভার প্রধান অতিথি জাতীয় পার্টির কো চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার সভায় যোগদান করেন৷ এরপর মহানগর জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসের ছবি ব্যানারে না থাকাকে কেন্দ্র করে তাদের সমর্থকরা জেলা জাতীয় পার্টির আহবায়ক একেএম মুর্তজা আবেদীনের সমর্থকদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যা‌য়ে সমা‌বে‌শে থাকা ব‌্যানার ছি‌ড়ে ফে‌লে হাব‌ু‌লের সমর্থকরা। এই নি‌য়ে দুই গ্রু‌পের মধ্যে মারামা‌রি হয়। পরে রুহুল আমিন হাওলাদার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা জাতীয় পার্টির আহবায়ক একেএম মুর্তজা আবেদীন বলেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসের ৭ থেকে ৮ জন সমর্থক এসে সভায় হট্টগোল করে। পরে জাতীয় পার্টির কো চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভার ব্যানারে কেন তাদের ছবি থাকবে আমি জানিনা। কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। তারা সব দেখেছেন।

সমা‌বে‌শে উপ‌স্থিত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল ৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রত্না বলেন, এ ঘটনা নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি। জাতীয় পার্টির কো চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সবাইকে মিলিয়ে দিয়েছে। এখন আর কোন সমস্যা নেই।

এ বিষয়ে জানতে চেয়ে মহানগর জাতীয় পার্টির আহবায়ক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসকে একাধিকবার কল করা হ‌লেও তারা রিসিভ করেননি।