• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১০ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনা: ১২ জেলাকে উচ্চ ঝুঁকিপূর্ণ ঘোষণা স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী

বরিশালে হিজড়া জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

বরিশাল প্রতিনিধি : ১২ জানুয়ারি,বুধবার নগরীর কালিবাড়ি রোডস্থ জেলা সমাজসেবা কার্যালয়ের সম্মেলন কক্ষে, হিজড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে শীতবস্ত্র কম্বল বিতরণ ও বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান  আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু এর পক্ষ থেকে ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক জেলা সমাজসেবা অধিদফতর বরিশাল আল মামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন পরিচালক বিভাগীয় সমাজসেবা অধিদফতর বরিশাল স্বপন কুমার মুখার্জি, উপজেলা চেয়ারম্যান বরিশাল সদর আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু। এসময় আরও উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস,
উপপরিচালক বিভাগীয় কার্যালয় সমাজসেবা অধিদফতর বরিশাল একেএম আক্তারুজ্জামান, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, সহকারি পরিচালক সমাজসেবা অধিদফতর বরিশাল জাবির আহমেদ।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে জেলা প্রশাসক বরিশাল ও অন্যান্য অতিথিরা নগদ ৫০ হাজার টাকা তুলে দেন হিজড়াদের দলনেতা কবরী হিজড়ার হাতে। পরে সকলের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন অতিথিরা।