• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০২৪  

বরিশাল নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের ৪ সঙ্গী পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, ঘর ভাঙ্গার সরঞ্জামাদি ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১) রাত সাড়ে ৯টার দিকে নগরীর ২৯নং ওয়ার্ডস্থ নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কের আবাসিক হোটেল শরীফের ৪র্থ তলার ১২৯ নং কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২২ মে) বিকেলে এক ই-মেইল বার্তায় বিষয় নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

গ্রেফতাররা হলেন- বরগুনার বুড়িরচর গ্রামের বাচ্চু মুন্সীর ছেলে রবিউল ইসলাম মুন্সী (২৯), বরগুনার কেওড়া বুনিয়ার হরিদ্রা বাড়ীয়া গ্রামের মোঃ মজিবুর ফরাজীর ছেলে রিফাত ফরাজী ওরফে হৃদয় (২০), একই এলাকার ইদ্রিস চাপরাশির ছেলে মোঃ সজীব চাপরাশি (১৯)।

এ সময় বরগুনার কেওড়া বুনিয়ার হরিদ্রা বাড়ীয়া গ্রামের খবির খোকনের ছেলে সাগর (১৯), বরিশালের বানারীপাড়ার চাখার গ্রামের জামাল ওরফে টাক্কু জামালের ছেলে রাসেল (৩৮), একই এলাকার সোহাগ ও লালন পালিয়ে যায়।

ই-মেইল বার্তায় জানানো হয়, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর ২৯নং ওয়ার্ডস্থ নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কের আবাসিক হোটেল শরীফের ৪র্থ তলার ১২৯ নং কক্ষে মহানগর ডিবি পুলিশের এসআই চম্পা আক্তারের নেতৃত্বে এএসআই বিকাশ চন্দ্র, কন্সটেবল মেহেদী হাসান, নারী কন্সটেবল সোনিয়া রানী দে ও নারী জাকিয়া বেগমদের সমন্বিত বিশেষ অভিযানিক টিম অভিযান চালিয়ে রবিউল ইসলাম মুন্সী, রিফাত ফরাজী ওরফে হৃদয়, মোঃ সজীব চাপরাশিকে আটক করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ৪ সঙ্গী পালিয়ে যেতে সক্ষম হয়। এরপর তদের কাছ থেকে দেশীয় অস্ত্র, ঘর ভাঙ্গার সরঞ্জামাদি ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

উপ–পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বলেন- আটকরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলাও রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।