• শুক্রবার ২৪ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

  • || ১৫ জ্বিলকদ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কৃষিতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী বাজার মনিটরিংয়ে জোর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘বঙ্গবন্ধু শান্তি পদক’ দেবে বাংলাদেশ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক রাইসি-আমির আব্দুল্লাহিয়ান মারা গেছেন: ইরানি সংবাদমাধ্যম সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ কেউ হতাশ হবেন না: প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

নগরীর আবাসিক হোটেলে অভিযানে গ্রেপ্তার ১৬

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৪  

বরিশাল মেট্রোপলিটন এলাকার বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় মাদক সেবনের দায়ে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল।

মিডিয়া সেল থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা এর দিক-নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড পিআর) মো. তোতা মিয়া ও পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন, মাসুমুর রহমান বিশ্বাস, কমলেশ চন্দ্র হালদার, মো. ছগির হোসেনের নেতৃত্বে মঙ্গলবার বিকেলে বরিশাল মহানগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে হোটেল চিল, হোটেল চারু, হোটেল ভোলা, হোটেল নক্ষত্র প্যালেস, হোটেল সুইডেন প্যালেস হতে ছয়জন নারী, পাঁচজন পুরুষ ও পাঁচজন স্টাফসহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করা হয়। তারা ওই সব হোটেলগুলোয় অনৈতিক কার্যক্রম সংগঠিত করা ও তাতে সহায়তা করছিলেন।

এছাড়াও অভিযানে মাদক সেবন করে রাস্তায় মানুষের শান্তি ভঙ্গের কারণে বিএমপি অধ্যাদেশ ২০০৯ এর ৮১ ধারা অনুযায়ী দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার অভিযুক্তদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ভবিষ্যতে এই অভিযান অব্যাহত থাকবে এবং অনৈতিক ও অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তি, হোটেল মালিক, ম্যানেজার ও পৃষ্ঠপোষকসহ সবার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।