• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

বরিশালে বিএনপির মিছিল থেকে গ্রেফতার ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ অবরোধের সমর্থনে বের করা মিছিল থেকে বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট আলী হায়দার বাবুল ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মশিউর রহমান মঞ্জুসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মহানগর বিএনপির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন।

তিনি জানান, বরিশাল নগরীর বটতলা দুদক অফিসের সামনে থেকে মহানগর বিএনপির আহ্বায়ক বাবুল, সদস্যসচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। মিছিলটি রাজু মিয়ার পুল সংলগ্ন এলাকায় পৌঁছালে দুদিক থেকে পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এসময় মহানগর বিএনপির আহ্বায়ক বাবুল, ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম-আহ্বায়ক মিনারসহ (মাহফুজুল) দুজনকে গ্রেফতার করে পুলিশ।

রিপন বলেন, পুলিশ লাঠিচার্জের পাশাপাশি বরিশাল সদর আসনের সংসদ সদস্য জাহিদ ফারুকের অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালান। হামলায় ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্যসচিব স্বপন চৌধুরী, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক কমিটির সদস্য মোস্তফা, বরিশাল ল কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আসলামসহ ১০-১৫ জন আহত হন।

এর আগে বরিশাল নগরীর বান্দরোডে অবরোধের সমর্থনে মিছিল করে স্বেচ্ছাসেবক দল। মিছিল শেষে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মশিউর রহমান মঞ্জুকে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, পুরোনো মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।