• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

টেকনাফের পাহাড় থেকে অপহৃত দুই কাঠুরিয়া উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার গহীন পাহাড় থেকে অপহৃত দুই কাঠুরিয়াকে উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার হওয়া দুই অপহৃতরা হলেন- টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শীলখালী চৌকিদার পাড়ার বাসিন্দা রহমত উল্লাহ (২৮) ও একই এলাকার আব্দুল হাফেজ (২৫)।

রোববার (২৯ জানুয়ারি) বিকেল ৫টার দিকে তাদের উদ্ধার করা হয়। এদিন রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম।

তিনি বলেন, আজ দুপুর ২টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের দক্ষিণ শীলখালী চৌকিদার পাড়ার বাসিন্দা নুরুল আমিনের ছেলে রহমত উল্লাহ (২৮) ও আলী আকবরের ছেলে আব্দুল হাফেজকে (২৫) পাহাড়ে লাকড়ি সংগ্রহ করতে গেলে সেখান থেকে তুলে নিয়ে যায় সশস্ত্র রোহিঙ্গা দুর্বৃত্তরা। পরে অপহরণের বিষয়টি পুলিশকে জানালে, আমাদের একটি টিমের অভিযানে অপহৃত দুইজনকে উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।