• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১০ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ

রাজাপুর ও কাঠালিয়ায় প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ মে ২০২৪  

ঝালকাঠি জেলার রাজাপুর ও কাঠালিয়া উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রার্থীরা ভোট চাইছেন,দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। নির্বাচিত হলে উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তোলার অঙ্গীকার করছেন প্রার্থীরা। আজ রবিবার সকালে রাজাপুর উপজেলা বাইপাস সড়কে গণসংযোগ করেন মোঃ আহসান হাবিব সোহাগ কাপ পিরিস প্রতীক। বিভিন্ন স্থানে পথচারী ব্যবসায়ী এবং যানবাহন চালকদের হাতে লিফলেট দিয়ে কাপ পিরিস প্রতীকে ভোট প্রার্থনা করেন। এদিকে গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জিয়া হায়দার খান লিটন ঘোড়া প্রতীক। সকলে আশাবাদী অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে নির্বাচীত হবেন। সাধারণ ভোটাররা সৎ যোগ্য ও নিষ্ঠাবান প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে চায়।

এ উপজেলায় ৬টি ইউনিয়নে মোট ভোটার সংখা হয়েছে ১ লাখ ২০ হাজার ১৬২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬১ হাজার ৩২৪ ও নারী  ভোটার ৫৮ হাজার ৮৩৭ জন।

উল্লেখ্য,আগামী ২৯ মে তৃতীয় ধাপে ঝালকাঠি রাজাপুর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচ জন, ভাইসচেয়ারম্যান (পুরুষ) পদে ছয় ও ভাইসচেয়ারম্যান (মহিলা) পদে ছয়জন অংশ নিচ্ছেন।

এদিকে কাঠালিয়া  উপজেলা চেয়ারম্যান পদে চার জন,ভাইস চেয়ারম্যান পদে ছয় জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন অংশগ্রহন করছে। লিফলেট বিতরণ, পথসভা, উঠান বৈঠক,কুশল বিনিময়সহ সমাবেশে জমজমাট হয়ে উঠেছে নির্বাচনী মাঠ।