• শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১১ ১৪৩০

  • || ১৩ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী

কালুরঘাট বিসিকে কারখানায় আগুন নিয়ন্ত্রণে ৭ ইউনিট

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২৩  

চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন কালুরঘাট বিসিক শিল্প এলাকায় আগুনে পুড়েছে একটি জুট/ফাইবার পক্রিয়াকরণ কারখানা। শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৮টা ৫৫ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট তিন ঘণ্টা ২০ মিনিট চেষ্টা চালিয়ে দুপুর ১২টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ফায়ার সার্ভিস কালুরঘাট স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাহার উদ্দিন বলেন, কালুরঘাট বিসিক শিল্প এলাকায় কাদের বেডিং নামে একটি জুট/ফাইবার পক্রিয়াজাতকরণ কারখানায় আগুন লাগে। এতে আগুন নির্বাপণে কালুরঘাট ফায়ার স্টেশনের তিনটি, চন্দনপুরা ফায়ার স্টেশনের দুটি এবং বায়েজিদ ফায়ার স্টেশনের দুটি ইউনিটসহ মোট সাতটি ইউনিট একসঙ্গে কাজ করে। দুপুর ১২টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

তিনি জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, কালুরঘাট বিসিক শিল্প এলাকায় একটি কারখানায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কেউ হতাহত হয়নি।