• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

৯ বছর প্রেমের পর বিয়ে করছেন পূজা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ মার্চ ২০২০  

 


প্রেমিক কুণাল বর্মার সঙ্গে নয় বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন কলকাতার অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বাগদানও সেরেছেন তিন বছর আগে। এবার তারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। 


পূজা সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের করার খবরটি দিয়েছেন। তবে বিয়ে নির্দিষ্ট তারিখ জানাননি।

কুণালের একটি পোস্ট শেয়ার করে ইনস্টাগ্রামে তিনি লেখেন, এতদিন মেয়ে, বোন, বন্ধু ও প্রেমিকা হিসেবে ছিলাম। এবার আমি স্ত্রীও হতে চলেছি। এবার একসঙ্গে থাকার সময় এসে গিয়েছে। আমরা বিয়ে করতে চলেছি।

২০১৭ সালে হঠাৎ করেই বাগদান সারেন পূজা ও কুণাল। কিন্তু অন্যদের মতো বাগদানের পরই তাদের বিয়ে করতে দেখা যায়নি। দু’জনই ব্যস্ত হয়ে পড়েন ব্যক্তিগত কাজ নিয়ে। তবে তিন বছর পর বিয়ের করার খবর দিলেন পূজা।

হিন্দি ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন পূজা বন্দ্যোপাধ্যায়। টেলিভিশনের পাশাপাশি বাংলা সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। ‘চ্যালেঞ্জ ২’, ‘লাভেরিয়া’ ও ‘রকি’তে দেখা গেছে তাকে। ওয়েব সিরিজেও বিচরণ ঘটেছে তার।