• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

৪২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ দুবাইগামী প্লেনের যাত্রী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

অবৈধভাবে ৩৩ হাজার ৯০০ মার্কিন ডলার ও সংযুক্ত আরব আমিরাতের ৪২ হাজার দিরহামসহ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইগামী এক প্লেনের যাত্রীকে আটক করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় এর মূল্য ৪২ লাখ টাকা।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের বাসিন্দা রাকিবুল ইসলাম নামের ওই যাত্রী চট্টগ্রাম থেকে দুবাই যাচ্ছিলেন। বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমসের সহকারী কমিশনার মুনাওয়ার মুরসালীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

মুনাওয়ার মুরসালীন সংবাদমাধ্যমকে বলেন, ওই যাত্রী বিদেশি মুদ্রার বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা যায়, ২৪ অক্টোবর ৪১ লাখ টাকা সমমানের বিদেশি মুদ্রাসহ একই বিমানবন্দরে থেকে ২ যাত্রী আটক হয়। বিমানবন্দর কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এবং জাতীয় গোয়েন্দা সংস্থার যৌথ অভিযানে তাদের আটক করা হয়।