• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

২ স্কুল শিক্ষকের পরিবারকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা প্রদান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত দুই স্কুল শিক্ষকের পরিবারকে জেলা প্রশাসকের তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম এর অফিস কক্ষে তার উপস্থিতিতে বরিশাল জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন হায়দার এর জিআর তহবিলের ২০ হাজার টাকা করে অনুদানের চেক নিহত দুই শিক্ষক বাবুল সরদার ও বাসুদেব বিশ্বাসের স্ত্রী’র হাতে তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা শিক্ষা কর্মকর্তা নিখিল রঞ্জণ অধিকারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোর্শারফ হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সোহরাব হোসেন বাবুল, সাধারণ সম্পাদক দীনেশ ঘটকসহ প্রমুখ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম সাংবাদিকদের বলেন, দুই শিক্ষক সড়ক দূর্ঘটনায় নিহতের পর থেকে বরিশাল জেলা প্রশাসক তাদের পরিবারের ব্যাপারে খোঁজ খবর নিয়েছিলেন। তারই অংশ হিসেবে জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন হায়দার তার তহবিল থেকে দুই শিক্ষকের পরিবারকে এই আর্থিক সহায়তা প্রদান করেন। 

উল্লেখ্য, গত বছর ২৩ ডিসেম্বর উপজেলা শিক্ষা অফিস থেকে নতুন বই উত্তোলনের পর মোটরসাইকেলযোগে নিজেদের স্কুলে ফিরছিলেন রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল সরদার (৫০) ও একই স্কুলের সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪৫)। পথিমধ্যে আগৈলঝাড়া-রাজিহার সড়কের বাকপাড়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই শিক্ষক মৃত্যু বরণ করেন।