• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী

১ হাজার দরিদ্র আনসার ভিডিপি সদস্যদের খাদ্য সহায়তা প্রদান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ মে ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের গৌরনদী, আগৈলঝাড়া ও উজিরপুর উপজেলার কর্মহীন অসহায় ১হাজার দুঃস্থ আনসার ভিডিপি সদস্যদের আজ রোববার সকালে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। গৌরনদী উপজেলা ৭টি ইউনিয়নে কর্মহীন হয়ে পরেন উপজেলার ভিডিপি সদস্যরাও। কর্মহীন ওই সকল সদস্যদের জন্য সরকারের পক্ষ থেকে অসহায় দুঃস্থ ৪শ আনসার ভিডিপি সদস্যাদের মাঝে ৫কেজি করে চাল,  ১কেজি ডাল,  ২কেজি আলু, ১লিটার তেল,  ১কেজি পিয়াজ, ১টি জীবানু নাশক সাবান ও ১টি সুরক্ষা মাস্ক প্রদান করেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির আহবায়ক ইসরাত জাহানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে উজিরপুর উপজেলায় আনসার ভিডিপির উদ্যোগে ৩শত জন দুঃস্থ আনসার সদস্যদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের সামনে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি তেল, ১টি সাবান, ১টি মাক্স সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ করেন পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

উজিরপুর পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী সাংবাদিকদের বলেন, পর্যায়ক্রমে উজিরপুর উপজেলার সকল অফিসের দুঃস্থ সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

আগৈলঝাড়ায় কর্মহীন অসহায় ৩শত দুঃস্থ আনসার ভিডিপি সদস্যদের একই ধরনের খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম।