• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

সাইয়ের প্রেমে সালমান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

সালমান খানের প্রেমে পড়তে সময় লাগে না। তার জীবনে এবার এলেন সাই। নতুন করে সম্পর্কে জড়ালেন চুলবুল পান্ডে। কি অবাক হচ্ছেন এ কথা শুনে? তাহলে বিষয়টি খুলেই বলা যাক।

মুক্তির আগে এবার প্রকাশ্যে এল দাবাং থ্রি-র গান আওয়ারা। সেই গানেই পর্দার চুলবুল পান্ডের সঙ্গে সাই মঞ্জরেকরের রসায়ন প্রকাশ্যে এল। দাবাং থ্রি-র এই গানে ভিডিও না থাকলেও, অডিও শুনেই বুঝতে পারবেন আপনি যে জীবনের শুরুতে যে প্রথম প্রেম, গানের মাধ্যমে দুজনের সেই রসায়নকে সুন্দরভাবে তুলে ধরা হয়েছে।

জানা যাচ্ছে, দাবাং থ্রি-তে সালমান খানের প্রথম জীবনের ভালবাসার জায়গায় থাকছেন সাই মঞ্জরেকর। তবে গল্পে কী টুইস্ট থাকছে, সে বিষয়ে ট্রেলারেই বেশ কিছুটা আভাস দেওয়া হয়েছে। দাবাং এবং দাবাং টু-এর মতো ৩ নম্বর সিক্যুয়েলেও সালমান খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রাজ্জো অর্থাত সোনাক্ষী সিনহা।

প্রসঙ্গত, পুলওয়ামা হামলার পর থেকে ভারত, পাকিস্তানের সম্পর্কের মধ্যে উত্তাপ বাড়তে শুরু করেছে। ফলে এই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে পাকিস্তানি শিল্পী রাহাত ফতেহ আলি খানের গান। পাশাপাশি দাবাং থ্রি-এর আইটেম নম্বরে এবার দেখা যাবে না মালাইকা অরোরাকেও। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরই দাবাং থ্রি থেকে বাদ দেওয়া হয়েছে মালাইকা অরোরাকে। তবে তাঁর জায়গায় এবার কাকে আনা হচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি এবার দাবাং থ্রি দিয়ে বি টাউনে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকরও।