• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

সন্তান ও বিয়ের কথা গোপন করেছিলেন সাইমন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

পোড়ামন খ্যাত চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি বিবাহিত। সংবাদটা জানার পর অনেকে অবাক হতে পারেন। কারণ এই নায়ক বিয়ে করেননি সেটাই জানেন ভক্তরা। কিন্তু এবার সঠিক সংবাদটাই সামনে এলো। জানা গেছে, ছয় বছর আগে বিয়ে করেন সাইমন সাদিক। যা এতো দিন গোপন ছিলো। তিনি দুই সন্তানেরও জনক। ছোট সন্তানের বয়স পাঁচ মাস, আর বড় ছেলের বয়স চার বছর। গতকাল শনিবার দুপুরে ফেসবুকে স্ত্রী-সন্তানের ছবিসহ একটি পোস্ট করেন সাইমন সাদিক। সেখানে তিনি বিষয়টি পরিষ্কার করেন।

৯ বছর প্রেমের পর একেবারে ঘরোয়া আয়োজনে বোনের বাড়িতে বিয়ে করেন সাইমন। তার স্ত্রীর নাম দীপা সাদিক। ঢাকার মেয়ে দীপার সঙ্গে ৯ বছরের প্রেম সাইমনের। কিন্তু এই নায়ক কেন বিয়ের খবর গোপন করলেন? সে বিষয়ে গণমাধ্যমকে তিনি বলেন, আমি মনে করেছিলাম বিয়ের খবরে জনপ্রিয়তা কমে যাবে। এটা ভেবে আমার স্ত্রী আর অন্যরা বিষয়টি সামনে আনতে চাইছিলেন না।

ক্ষমা চেয়ে সাইমন সাদিক বলেন, দীপার সঙ্গে আমার প্রেম ছিল ৯ বছরের। আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।