• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

শ্রবণ প্রতিবন্ধীদের মধ্যে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ জুন ২০২০  

করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া শ্রবণ প্রতিবন্ধীদের মধ্যে নগদ অর্থ, বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ।

বৃহস্পতিবার (৪ জুন) রাজধানীর মিরপুরের পল্লবীতে পাঁচ শতাধিক শ্রবণ প্রতিবন্ধীর মধ্যে এসব বিতরণ করা হয়।

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদ মো. মাইনুল হোসেন খান নিখিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সহায়তা সামগ্রী তাদের হাতে তুলে দেন।

এসময় ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) কাউন্সিলর জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাড শামিম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর তাজুল ইসলাম চৌধুরী বাপ্পী, কেন্দ্রীয় যুবলীগ নেতা মনিরুল ইসলাম হাওলাদার, ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুজ্জামান আজম, অ্যাড মো. গোলাম কিবরিয়া, আব্দুল হাকিম তানভীর, এরফান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, ‘করোনা ভাইরাসের কারণে শ্রবণ প্রতিবন্ধীরা অসহায় হয়ে পড়েছে। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ বধির প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেওয়া হলো। করোনা ভাইরাস পরিস্থিতি যতদিন থাকবে, যুবলীগের সহায়তা অব্যাহত থাকবে।’