• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ এবং দেশপ্রেমে উজ্জীবিত বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেছেন, আমি প্রায়ই বলে থাকি, আপনারা ১২ বছর আগে যে পুলিশ দেখেছেন আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দিক নির্দেশনায় যে পুলিশ তা এক নয়। এরা অত্যন্ত দক্ষ, দেশপ্রেমে উজ্জীবিত। এ পুলিশ যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইন্সে ময়মনসিংহ জেলা পুলিশ আয়োজিত আন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এবং নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন শেষে কমিউনিটি পুলিশিং মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে মহাসমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, আনোয়ারুল আবেদিন তুহিন, কাজিম উদ্দিন ধনু, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, লেখক ও শিক্ষাবিদ ড. জাফর ইকবাল, জাদু শিল্পী জুয়েল আইচ, জেলা প্রশাসক (ডিসি) মিজানুর রহমান ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

মন্ত্রী জেলা পুলিশ লাইন্সে চেতনায় অম্লান স্মৃতিস্তম্ভ উদ্বোধনের পর জেলা পুলিশের মোবাইল অ্যাপ্লিকেশন, ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা ও ভালুকা মডেল থানার অনলাইন জিডির পরীক্ষামূলক উদ্বোধন করেন।

কমিউনিটি পুলিশিং মহাসমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গি, সন্ত্রাস, মাদক সবই দমন করেছে পুলিশ। এখনো কিছু মাদক ব্যবসায়ী রয়ে গেছে। আমরা দেশকে মাদককে মুক্ত করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা নিয়ে এগোচ্ছি। আমরা অবশ্যই দেশকে মাদকমুক্ত করবো।