• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে আওয়ামীলীগ সরকার- এমপি শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ 
বরিশালের উজিরপুরের জয়শ্রী-মুন্ডপাশা এস.এ.বি.এম মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম বলেন, আওয়ামীলীগ সরকার সব সময় শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি করে দিয়েছেন। এছাড়াও বিএনপি জোট সরকারের চেয়েও বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন করেছেন। শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছে বর্তমান আওয়ামীলীগ সরকার।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় স্কুল মাঠে পুরুস্কার বিতরন সভায় এসব কথা বলেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) জয়দেব চক্রবর্তী প্রমূখ। এ ছাড়াও বেলা ১১টায় কালিহাতা মাহমুদিয়া আলিম মাদ্রাসায় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন এমপি শাহে আলম।