• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

লুটপাটের জন্যই বিএনপির প্রতিষ্ঠা: হানিফ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের সম্পদ লুটপাট করার জন্যই বিএনপির প্রতিষ্ঠা হয়েছিল।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের কথাবার্তা, চিন্তা চেতনায় প্রমাণ হয়, বিএনপি নামক দলটি প্রতিষ্ঠা হয়েছিল এই দেশের সম্পদ লুটপাট এবং ৭১’র পরাজিতদের রক্ষা করার জন্য। এরা দেশের উন্নয়ন চায় না, দেশের জনগণের ভাগ্য পরিবর্তন চায় না। এরা সব সময় চায় নিজের উন্নয়ন করতে, যা তারা সব সময় করে গেছে।

রোববার দুপুর ২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী বাসস্ট্যান্ডে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি ৮৯ কোটি টাকা ব্যায়ে কুমারখালী-যদুবয়রা সংযোগ গড়াই সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন।

কুমারখালী-খোকসা আসনের এমপি সেলিম আলতাফ জর্জের সভাপতিত্বে সমাবেশে কুষ্টিয়া-১ আসনের এমপি আ.ক.ম সরওয়ার জাহান বাদশা বক্তব্য রাখেন। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপির উদ্দেশ্যে হানিফ বলেন, আমরা শুধু পরিষ্কার ভাবে বলে যেতে চাই, আপনারা যে অপকর্ম করেছেন গণতন্ত্রের দোহাই দিয়ে তা মুছে ফেলতে পারবেন না। অপকর্ম করেছেন ক্ষমতায় বাইরে থাকতে। এসব অপকর্মের বিচার চলছে, বিচার চলবে এবং এর জন্য আপনাদের অনেক নেতাকর্মীকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।