• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

 


রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে সংঘবদ্ধ অপরাধী চক্র 'ফইন্নী গ্রুপের' ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় আটককৃতদের কাছ থেকে চাকু, ব্লেড ও ইয়াবা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- তাহমিদুল ইসলাম ফাহিম (২০), রাব্বি হাসান (১৯), সাকিব আহম্মেদ (১৯), মো. মিরাজ (২০), মুশফিকুর রহমান আকিব (১৯) ও এনামুল হাসান (১৯)।  

 
বুধবার (১৬ অক্টোবর) বিকালে র‌্যাব-১০-এর একটি টহল দল শ্যামপুর ফরিদাবাদ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। ‘ফইন্নী গ্রুপ’ নামে একটি সক্রিয় এ অপরাধী চক্রের ছয় সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানায় র‍্যাব ১০।

র‍্যাব আরও জানায়, ছিনতাইয়ের পাশাপাশি তারা মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বেশকিছু অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। তাদের বিরুদ্ধে শ্যামপুর থানায় একটি মামলা করা হয়েছে।