• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

যে কারণে হতাশ নেইমার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

 

বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে হারের পর আবার ঝড়ের আভাস পিএসজি শিবিরে। হালকা চোটের জন্য চার ম্যাচ মাঠের বাইরে থাকায় হতাশা জানিয়ে ক্লাবের সমালোচনা করেছেন তারকা ফরোয়ার্ড নেইমার।

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মঙ্গলবার ডর্টমুন্ডের মাঠে আর্লিং ব্রাট হরল্যান্ডের জোড়া গোলে ২-১ ব্যবধানে হারে পিএসজি। টমাস টুখেলের দলের হয়ে একমাত্র গোলটি নেইমার করলেও মাঠে ছিলেন না চেনা ছন্দে।

ইউরোপের শীর্ষ প্রতিযোগিতায় গত তিন আসরে এই পর্ব থেকেই বিদায় নিয়েছে ফেঞ্চ চ্যাম্পিয়নরা। এবারও প্রথম লেগে পিছিয়ে পড়লো দলটি।
গত ১ ফেব্রুয়ারি মোঁপেলিয়ের বিপক্ষে লিগ ম্যাচে পাঁজরে চোট পান নেইমার। চোট গুরুতর না হলেও চার ম্যাচ ছিলেন দলের বাইরে। যে ব্যাপারটা একদম ভালো লাগেনি নেইমারের।

“চার ম্যাচ খেলতে না পারা কষ্টের। এটি আমার সিদ্ধান্ত ছিল না, সিদ্ধান্তটা এসেছিল ক্লাব, ডাক্তারদের কাছ থেকে। তারাই সিদ্ধান্ত নিয়েছিল, যা আমি পছন্দ করি নি।”

“এ নিয়ে আমাদের অনেক আলোচনা হয়েছে। আমি খেলতে চেয়েছিলাম, কারণ আমি ভালো বোধ করছিলাম। কিন্তু ক্লাব ভীত ছিল, এবং দিন শেষ কিন্তু আমাকেই ভুগতে হচ্ছে।”

পিছিয়ে পড়ার পরও ম্যাচের শেষদিকে স্ট্রাইকার এদিনসন কাভানি বা মাউরো ইকার্দিকে না নামানোয়ে তোপের মুখে পড়তে পারেন কোচ টুখেল।

ম্যাচ শেষে টুখেল আঙ্গুল তুলেছেন নেইমারের দিকে। তার খেলায় ‘ছন্দ এবং লড়িয়ে আচরণের ঘাটতি’ ছিল বলে জানান কোচ।