• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

যে কারণে মিন্নি গ্রেফতার (রিফাত হত্যা)

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

মামলার মূল রহস্য ও সুষ্ঠ তদন্তের জন্য এ মামলার ১ নং সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ সকাল ৯.৪৫ ঘটিকায় ডেকে এনে মামলার ঘটনা সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তকারী  কর্মকর্তা কতৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও সুদীর্ঘ সময় যাবৎ প্রাপ্ত তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণপূর্বক হত্যাকান্ডের সাথে তার সংশ্লিষ্ঠতা প্রাথমিকভাবে প্রতিয়নমান হওয়ায় মামলার মূল রহস্য উদঘাটন এবং সুষ্ঠু তদন্তের নিমিত্তে আয়েশা সিদ্দিকা মিন্নি (২০), স্বামী-মৃত মোঃ শাহ নেওয়াজ রিফাত শরীফ, পিতা- মোজাম্মেল হক কিশোর, সাং দক্ষিণ মাইঠা ২নং ওয়ার্ড, বরগুনা পৌরসভা, থানা ও জেলা বরগুনাকে অদ্য ১৬/০৭/২০১৯ খ্রি. তারিখ রাত ৯.০০ ঘটিকায় গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬/৬/২০১৯ তারিখ সংগঠিত চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এ পর্যন্ত এজহারনামী ৭জন (৬জন জীবিত) ও তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ ৭ জন আসামীসহ মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে। এজহারনামীয় গেফতারকৃত ৪ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ গ্রেফতাকৃত ৬ জনসহ মোট ১০ জন আসামীকে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত এজাহারনামীয় ২ জন এবং তদন্তে প্রাপ্ত সন্দিগ্ধ আসামী ১ জনসহ মোট ৩ জন আসামীকে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে বিভিন্ন মেয়াদে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।