• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

মৃত মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক সহায়তা দিলেন হাসানাত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

দু-দু’বার স্ট্রোক করা মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকার আর নেই। দীর্ঘদিন রোগে ভুগে ৭০ বছর বয়সে শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেছেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারের মৃত্যুতে দক্ষিণাঞ্চলীয় মুজিব বাহিনীর প্রধান, জামুকা’র অন্যতম সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ --এমপি’র স্থানীয় প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন শনিবার সকালে স্বর্গীয় ক্ষিতিশ সরকারের বাড়িতে ছুটে যান। তারা ক্ষিতিশ সরকারের আত্মার শান্তি কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর ও সমবেদনা জানিয়ে মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারের পরিবারের সকল দায় দায়িত্ব এমপি নিয়েছেন বলে পরিবারকে আশ্বস্ত করেন। এসময় ওই প্রতিনিধিরা এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত তহবিল থেকে মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।    

শনিবার সকালে রাস্ট্রীয় মর্যাদা প্রদান শেষে দুপুরে উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের নিজ বাড়িতে মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারকে সমাহিত করা হয়েছে। 

মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকার জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র মাধ্যমে মানননীয় প্রধানমন্ত্রীর কাছে সংবাদপত্রের মাধ্যমে তার সুচিকিৎসা ও আবাসন সমস্যার সমাধান চেয়েছিলেন। যা গত ৩ সেপ্টেম্বর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল।