• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, মুজিববর্ষে সারাদেশে নানামুখী উন্নয়ন হবে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। দেশের প্রতিটি ঘর আলোকিত হবে। এসব লক্ষ্য নিয়ে কাজ করছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি-পেশার তৃণমূল নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, বিএনপি-জামায়াতের সময় এ দেশ ছিল অন্ধকারে। হাওয়া ভবন খুলে দেশের সম্পদ বিদেশে পাচার করে উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর জঙ্গি দমন করে দেশকে উন্নয়নের রোল মডেলে দাঁড় করানো হয়েছে। কাজিপুর, সিরাজগঞ্জসহ দেশের নানামুখী উন্নয়ন এখন দৃশ্যমান।

দেশে এখন শান্তি বিরাজ করছে উল্লেখ করে নাসিম বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে, বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এই সফলতার ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানাভাবে ষড়যন্ত্র ও চক্রান্ত করছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম প্রমুখ।