• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

মিথিলার মন পেতে বোটক্স আর প্লাস্টিক সার্জারির টাকা জমাচ্ছেন সৃজিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

 


সবে মাত্র বিয়ে হয়েছে, তাই আপাতত স্ত্রী মিথিলার প্রেমে হাবুডুবু অবস্থা ওপার বাংলার সৃজিত মুখার্জি। মাঝে মধ্যেই মিথিলাকে নিয়ে নানান পোস্ট দিতে দেখা যায় সৃজিতকে। সে সব পোস্টের একটিতে কমেন্ট করে আলোচনার জন্ম দিয়েছেন আলিম নামের এক ব্যক্তি।

তিনি সৃজিতের পোস্টে কমেন্ট করে লিখেছেন, ‘তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয় কে ধরছে।’ উত্তরে সৃজিত জানান, ‘আমি জানি, রোজ আয়নায় দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি, বোটক্স আর প্লাস্টিক সার্জারি দু’টোর জন্যই টাকা জমাচ্ছি।’

তবে সৃজিত যে নেহাতই এই জবাব মজা করেই দিয়েছেন তা তার উত্তরের পাশে ইমোজিগুলো দেখেই বোঝা যাচ্ছে। আলিমের মন্তব্য ও সৃজিতের পাল্টা উত্তর এই নিয়ে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে আলোচনার ঝড়।
প্রসঙ্গত, বিয়ের পর থেকেই সৃজিত ও মিথিলাকে একে অপরের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় নানান কিছু পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি কাঠমান্ডুতে পরিচালক স্বামীর পরের ছবি 'ফেলুদা ফেরত'-এর শুটিংয়ের জন্য তার সঙ্গে গিয়েছিলেন মিথিলাও। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিথিলা। 
 
উল্লেখ্য, ২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১৭ সালে বিচ্ছেদ হয় মিথিলা ও তাহসানের। 

সূত্র : জিনিউজ