• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন ভিপি নুর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

নিজেকে লাইমলাইটে নিয়ে আসতে নতুন নাটক করছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর। সম্প্রতি মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর কাজ শুরু করেছেন তিনি।

সম্প্রতি ডাকসুর কথিত এই ছাত্রনেতা আলোচনার বাইরে চলে যাচ্ছিলেন বলে মনে করছেন ছাত্র অধিকার পরিষদের একাধিক শীর্ষ নেতা। তাই মামুনুল হক ইস্যুতে পরিকল্পনা মাফিক আলোচনায় আসতে অভিনব পন্থা বেছে নিয়েছেন নাটকবাজ নুর।

জানা গেছে, মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর পর নিজেকে সংবাদমাধ্যমে আলোচনায় রাখতে অপহরণ হওয়ার নতুন নাটক সাজিয়েছেন তিনি। এমনকি নিজেকে তুলে নিতে নিজের মামাতো ভাইয়ের গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৫৪৪২৯) ব্যবহার করতেও কুণ্ঠাবোধ করেননি ভণ্ড নুর।

এই বিষয়ে নুরের সাবেক এক সহযোদ্ধা ইসমাইল সম্রাট বলেন, ভিপি নুরকে রাজধানীর উত্তর বাড্ডা থেকে গাড়িতে করে অপহরণ করার চেষ্টা করা হয়েছে বলে সন্ধ্যার পরেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানায় ছাত্র অধিকার পরিষদ। অথচ আমার সঙ্গে নুরের রাত ৮টার পরও কথা হয়েছে, তখনও তাকে স্বাভাবিকভাবেই কথা বলতে শুনেছি। অথচ সারাদেশে ছড়িয়ে দেয়া হলো নুরকে অপহরণ করা হয়েছে।

ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বহিষ্কৃত সাবেক নেতা এপিএম সুহেল বলেন, নুরকে অপহরণ করার কথা শোনার পরই আমি ফারুককে ফোন করে ঘটনা জানতে চাই। সে আমাকে বলে চিন্তার কিছু নেই সব নরমাল। তখন বুঝতে পারি মামুনুল হক ইস্যুতে নিজেকে লাইমলাইটে রাখতেই নুরের অপহরণ হওয়ার এই নাটকটি সাজানো হয়েছে।

উল্লেখ্য, পূর্বেও একাধিকবার ভিপি নুর এমন মিথ্যা নাটক সাজিয়ে রাজনীতির ময়দানে আলোচনায় থাকার চেষ্টা করেছেন। এসব ঘটনায় নুরের ভক্তশ্রেণিরা হতবাক ও বিস্মিত।