• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

মান্নার মতো মানুষের কোনো নীতি-আদর্শ নেই: হানিফ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০  

মাহমুদুর রহমান মান্না সব রাজনৈতিক দলই করেছেন এবং এসব মানুষদের কোনো নীতি-আদর্শ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে সরকারি অনুদানে দুস্থদের জন্য নির্মিত ঘরের চাবি ও কৃষকদের মাঝে সবজি বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানে দুর্নীতিবাজদের সমর্থন করা। যারা এর সমালোচনা করছেন তারা আসলে দুর্নীতিকে উৎসাহিত করেছেন। এ দেশে দুর্নীতি নতুন নয়। তবে অতীতের বিএনপি-জামায়াত সরকার দুর্নীতিবাজদের মদদ দিয়েছে আর শেখ হাসিনার সরকার তাদের মূলোৎপাটন করছে।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, মাহমুদুর রহমান মান্না এমন কোনো রাজনৈতিক দল নেই, যে দল করেননি। এসব মানুষের আসলে কোনো নীতি আদর্শ নেই। তাই নীতিহীন মানুষের কাছ থেকে আমরা নীতিবাক্য শুনতে চাই না।

পেঁয়াজের ঊর্ধ্বমূল্য নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনার জবাবে হানিফ বলেন, বিএনপি সরকারের কোনো উন্নয়ন দেখতে পায় না। এই দলের নেতাদের একমাত্র কাজ হলো সরকারের সমালোচনা করা। বিএনপি হলো নিন্দুক আর মিথ্যাচারের দল।