• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

 

মাদক সেবনকালে রাজধানীর নয়াপল্টন এলাকা থেকে ৭ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) অভিযান চালিয়ে মাদক সেবনকালে তাদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটককৃতদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী এবং বাকিরা মাদকসেবী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তারা বিএনপির রাজনীতির সাথে জড়িত বলেও স্বীকার করেছেন।

জানা গেছে, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজধানীর নয়াপল্টন এলাকায় টহল দিতে গিয়ে পল্টন থানা পুলিশের সদস্যরা এসব বিএনপি সমর্থক মাদক ব্যবসায়ীদের আটক করে। এসময় তাদের কাছ থেকে গাজা, কলকি ও এক বোতল দেশীয় মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা পুলিশকে জানায়, দুর্নীতি মামলায় বেগম জিয়ার জামিন নিয়ে আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে তারা আদালত চত্বরের পাশে অবস্থান নেন। কিন্তু হাইকমান্ড প্রতিবাদ আন্দোলন বাতিল করে দিলে তারা পল্টনে বিএনপির পার্টি অফিসের পাশে গলিতে অবস্থান নিয়ে মাদক সেবন করছিলেন। মূলত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের বিশেষ নির্দেশে তারা আদালত চত্বরে অবস্থান নেন। পরবর্তীতে পার্টি অফিসে গিয়ে রিজভী আহমেদের সাথে সাক্ষাৎ করে তাদের উপস্থিতি বাবদ টাকা আদায় করতে গেলে তাদের পার্টি অফিসের নিচে অপেক্ষা করতে বলা হয়। সময় পার করার অজুহাতে আটককৃত বিএনপি নেতারা মাদক নিচ্ছিলেন। এসময় কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদের আটক করে।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিকে কেন্দ্র করে আদালত প্রাঙ্গণে নেতাকর্মীরা জড়ো হয়। এছাড়া শুনানি উপলক্ষে প্রতি তারিখেই কর্মীদের হাজির করছে নেতারা। নিরাপত্তার স্বার্থে তাদের দিকে লক্ষ্য রাখছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আগামী ১২ ডিসেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।