• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

 


চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবার জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি। ডিসেম্বরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের রোমান্টিক ভিডিও গান। এতে সিয়াম-পরীর রসায়ন বেশ জমে উঠেছে। 

মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এবং জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজে এক যোগে প্রকাশ পেয়েছে গানটি। 

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’- গানটির এমন কথা লিখেছেন কবির বকুল। কণ্ঠ দিয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল নিজেই। নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান। 

গানটি প্রসঙ্গে কনা বলেন, ‘তুই কি আমার হবি রে’ গানটি গাওয়ার পর থেকে মনে হচ্ছে শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে সবচেয়ে পছন্দের গানের মধ্যে এটি অন্যতম। 

ইমরান বলেন, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব সুন্দর করে গানটি লিখেছেন। তাছাড়া পরীমনি ও সিয়াম জুটির রসায়ন দেখে আমি মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি।

সিনেমাটির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পাঁচ দিন ধরে এ গানটির চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন। পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। সেন্সর ছাড়পত্র পেলেই সিনেমাটির মুক্তির নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা।