• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বানারীপাড়ায় ৩ হত্যা: নিহত বৃদ্ধার পুত্রবধূ গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের শিকার হওয়া তিনজনের মধ্যে আব্দুর রবের মা মরিয়ম বেগমও (৭০) রয়েছেন।

রোববার (৮ ডি‌সেম্বর) রাত ১১টায় ‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মুহম্মদ আব্দুর র‌কিব।

‌তি‌নি জানান, এই ঘটনায় এর আ‌গে গ্রেফতার হওয়া জা‌কির হো‌সের ও জু‌য়ে‌লের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশরাত জাহা‌নের জ‌ড়িত থাকার বিষয়‌টি সাম‌নে আ‌সে। এরপর তা‌কে বানারীপাড়ার স‌লিয়াবাকপুরের ওই বাসা থে‌কে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম, মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে এই তিনজনকে হত্যা করা হয়েছে সন্দেহে ওইদিনই দুই আসামি‌কে জিজ্ঞাসাবাদের জন্য আটক ক‌রে পু‌লিশ ও র‌্যাব। জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তারা হত্যার সঙ্গে জ‌ড়িত থাকার কথা স্বীকার কর‌লে তা‌দের গ্রেফতার দেখা‌নো হয়।