• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বানারীপাড়ায় মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ মে ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরিশালের বানারীপাড়া উপজেলার শতাধিক মসজিদের ঈমাম ও মুয়াজ্জিমদের মাঝে রমজান মাস উপলক্ষে ইফতারের জন্য নগদ অর্থ বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম।

আজ রোববার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের শতাধিক মসজিদের ঈমাম ও মুয়াজ্জিমদের মাঝে সলিয়াবাকপুর মসজিদে বসে রমজান মাস উপলক্ষে ইফতারের জন্য নগদ এক হাজার টাকা করে প্রতিটি মসজিদে বিতরণ করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাধারন সম্পাদক এ্যাড.মাওলাদ হোসেন সানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদাসহ বিভিন্ন মসজিদের ঈমাম ও মুয়াজ্জিমরা।

বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই রমজান মাসে বানারীপাড়া উপজেলার বিভিন্ন মসজিদের ঈমাম ও মুয়াজ্জিমদের ইফতাদের জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে। যাতে তারা এই লকডাউনের সময় কিছুটা উপকৃত হয়। পর্যায়ক্রমে বরিশাল-২আসনের সকল মসজিদে এই অর্থ বিতরণ করা হবে। বর্তমান সরকার সব সময় মসজিদ, মাদ্রাসায় সকল ধরনের সহযোগীতা করে থাকে।

সলিয়াবাকপুর মসজিদের ঈমাম মাওলানা লিয়াকত আলী বলেন, এই সময় নগদ অর্থ পেয়ে আমরা কিছুটা উপকৃত হয়েছি। এই সরকার সব সময় আমাদের জন্য সকল ধরনের সহযোগীতা করে থাকে। এই সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম ভাইকে ধন্যবাদ জানাচ্ছি।