• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি

বানারীপাড়ায় প্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনসহ চোর চক্র গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ মে ২০১৯  


বানারীপাড়ায় প্রযুক্তির মাধ্যমে চুরি হয়ে যাওয়া ৪টি মোবাইল ফোনসহ চোর চক্রের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার লবনসাড়া এলাকা থেকে মোবাইল চোর চক্রের সক্রিয় সদস মো.শাহিন (৩০) কে আটক করেন। এর এক দিন পূর্বে ওসি (তদন্ত) মো. জহিুরুল ইসলামের নেতৃত্বে দত্তপাড়া আবাসন এলাকা থেকে আবুল ফরাজীর ছেলে সজিব ফরাজী (২২) কে ৪টি চোড়াই মোবাইল ফোন সহ আটক করেন। ওই সময় থানা পুলিশের কাছে  দেয়া তার স্বীকারোক্তি অনুযায়ী পরবর্তীতে শাহিনকে আটক করা হয়। 
এ বিষয়ে ওসি (দতন্ত) মো. জহিরুল ইসলাম বলেন, ১৩ এপ্রিল রাতে উপজেলার আউয়ার বাজারে মো. মনিরুজ্জামান খায়রুল মৃধার ইলেকট্রকি দোকানের সাটার ভেঙ্গে অজ্ঞাত দূর্বৃত্তরা প্রায় অর্ধশত দামী মোবাইল ফোনসহ দোকানে মূলবান মালামাল চুরি করে নিয়ে যায়। এ গটনার ৬ দিন পর ২০ এপ্রিল দোকান মালিক মো. মনিরুজ্জামান খায়রুল বাদী হয়ে অজ্ঞাত দূর্বৃত্তদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান ওই মামলাটি ওসি (তদন্ত) মো. জহিরুল ইসলামের নের্তুত্বে এস.আই সুজিত কুমারকে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান বলেন, মোবাইল চুরীর ঘটনায় প্রযুক্তির মাধ্যমে এ পর্যন্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও জড়িত থাকা অপর আসামীদের পর্যায় ক্রমে গ্রেফতার করা হবে বলে তিনি জানান।