• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

বানারীপাড়ায় আটক ৪ ডাকাত কারাগারে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

বরিশালের বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের গাভা গ্রামের বধ্যভূমি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও সরঞ্জামাদীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে আটকের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

আটককৃতরা হলেন, মুলাদী উপজেলার চর কালেখা ইউনিয়নের মীর আনছার হোসেন, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মধ্য ঘটকের আন্দুয়া এলাকার আবু জাফর, গাইবান্ধা সদরের ছয়ঘড়িয়া এলাকার মোশারেফ হোসেন ও পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা এলাকার জলিল মল্লিক।

বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম জানান, সোমবার রাত পৌনে ২’টার দিকে বধ্যভূমি এলাকার জনৈক জগদিশ সমদ্দারের বাড়ির পাশের আমড়া বাগানের ভিতর একদল দুস্কৃতিকারী গোপন বৈঠক করছিল। গোপন সংবাদে ভিত্তিতে এ খবর পেয়ে থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ৪ জনকে ধারালো অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদীসহ আটক করে। এ সময় আরও কয়েকজন পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক মো. এনায়েত উল্লাহ ওই ৪ জনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।