• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় অভিভাবকদের জন্য এমপি শাহে আলমের “অপেক্ষাঙ্গন”

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জুন ২০১৯  

বানারীপাড়ায় জাতীয় শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের আর রাস্তায় দাঁড়িয়ে থেকে তাদের সন্তানদের ছুঁটির জন্য অপক্ষো করতে হবেনা। তাদের বসার জন্য বরিশাল-২ আসনের জনতার এমপি খেতাবে জিনি ইতোমধ্যেই ভূসিত হয়েছেন মো. শাহে আলম তার নিজ উদ্যোগে নির্মিত করলেন অভিভাবকদের “অপেক্ষাঙ্গন”।

রোববার দুপুর ১২ টায় প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এ অপেক্ষাঙ্গন’র উদ্বোধন করেন। এসময় অভিভাবকদের অবয়বে এক আনন্দের ছাঁয়া পরিলক্ষিত হয়।

অনেক অভিভাবকই বলেছেন এমন একটা “অপেক্ষাঙ্গণ”আমাদের কাছে এতোদিন ছিলো কেবলই স্বপ্ন। বাস্তবে রুপ নিবে এটা আমাদের কখনোই মনে হয়নি। তারা আরও বলেন জনতার এমপি মো. শাহে আলমের মতো সকল জনপ্রতিনিধি এমন মনোভাব নিয়ে কাজ করলে সমাজ বদলাতে বেশি সময়ের প্রয়োজন হবেনা।

বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,উপজেলা ওয়াকার্সপার্টির সম্পাদক অধ্যাপক মন্টু লাল কুন্ডু,কৃষকলীগের আহবায়ক এমএ ওহাব,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্র শেখর উপস্থিত ছিলেন। প্রসঙ্গত বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের বসার সুবিধার্থে স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম ব্যক্তিগত উদ্যোগে এ অপেক্ষাঙ্গণটি নির্মাণ করে দেন।