• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়া পৌরনির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়া পৌরসভার নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার সকাল ৮টা থেকে ভোট শুরু হলেও শীত উপেক্ষা করে সকাল থেকে ভোটাররা ভোট দিতে কেন্দ্র গিয়ে দীর্ঘ লাইনে দাড়িয়েছে। বিশেষ করে পুরুষের চেয়ে নারী ভোটারদের সংখ্যা বেশী দেখা গেছে। সকাল ৮টার পরে পৌরসভার পৌরসদরের সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট মাঠের কেন্দ্রে মহিলা ভোটার সংখ্যা সবচেয়ে বেশী। বানারীপাড়ায় শান্তিপূর্ন ভাবে ভোট চলছে। উল্লেখ্য, বানারীপাড়া পৌরসভার ৯টি কেন্দ্রে ৯হাজার ২শত ৫৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ৪হাজার  ৩৪জন মহিলা ও ৫হাজার ২শত ২২জন পুরুষ ভোটার রয়েছে। নির্বাচনে প্রশাসনের ব্যাপক সদস্যের উপস্থিত ছিল। বানারীপাড়া পৌরসভায় ব্যালোটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।

এব্যাপারে বানারীপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিন সাংবাদিকদের জানান, বানারীপাড়া পৌরসভার ভোট শান্তি পূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। এখন পর্যন্ত কোথাও কোন আইন-শৃংখলার অবনতি ঘটেনি। ব্যাপক পুলিশসহ বিভিন্ন শ্রেনীর প্রসাশনের লোকজন উপস্থিত ছিল। প্রতি কেন্দ্রই ভোটারদের উপস্থিতি ছিল সন্তোষ জনক। প্রতিকেন্দ্রে পুরুষের চেয়ে মহিলা ভোটারের সংখ্যা বেশী দেখা গেছে।