• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা ‘নভোথিয়েটার করার জন্য খালেদা জিয়া দুটি মামলা দিয়েছিল’ কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ট্রাস্টের চলমান প্রকল্পের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ

বাকেরগঞ্জে এনএসআই পরিচয়ে চাঁদাবাজি আটক-২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  


বাকেরগঞ্জে এনএসআই পরিচয়ে চাঁদাবাজিকালে দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বিহারীপুর গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সীর পুত্র রাসেল মুন্সী ও বরিশাল কাউনিয়া জানুকি সিংহ রোডের মৃত সিরাজুল ইসলাম খানের পুত্র কে এম রাব্বি ইসলাম লেমন।

এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ অলিউল্লাহ আলম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। জানা গেছে কে.এম রাব্বি ইসলাম লেমন বরিশাল জেলা যুবমৈত্রীর সাবেক দফতর সম্পাদক। রাশেদ খান মেনন এমপির নাম ব্যবহার করে বিভিন্ন সময়ে প্রতারণা করায় তাকে বহিস্কার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, অলিউল্লাহ আলম উপজেলার মহেশপুর বাজার জামে মসজিদের নিচে একটি কম্পিউটারের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছেন। গত ৭-৮ দিন আগে রাসেল মুন্সির ০১৭৫০-৪৭৪৬১৬ নাম্বার মোবাইল ফোন দিয়ে তার মোবাইল ফোনে বলে-তিনি এনএসআই এর লোক। অলিউল্লাহ নামে প্রধানমন্ত্রীর কার্যালয়ে একটি মামলা হয়েছে। ওই মামলার তদন্তে রয়েছেন তিনি। মামলা তদন্ত রিপোর্ট তার পক্ষে দিতে হলে টাকা দিতে হবে।

সেই মোতাবেক প্রতারক রাসেল মুন্সী ও রাব্বি ইসলাম লেমন টাকা নিতে বুধবার ১ টা ৩০ মিনিটের টার সময় মহেশপুর বাজারে গিয়ে তার দোকান বন্ধ দেখতে পেয়ে স্থানীয় বসিরের মাধ্যমে অলিউল্লাহ আলমকে খবর দেয়। তিনি বাড়ি থেকে এসে তাদেরকে তার দোকানে বসতে বলেন।

এ সময় পুনরায় রাসেল মুন্সী ও রাব্বি ইসলাম লেমন নিজেদেরকে এনএসআইর লোক পরিচয় দিয়ে ঢাকা থেকে মামলার তদন্ত করতে এসেছেন বলে জানান। তিনি যদি তাদেরকে ২০ হাজার টাকা টাকা দেয় তাহলে মামলার প্রতিবেদন তাদের পক্ষে দিবেন বলেন।

তারা এনএসআইর লোক কিনা বিষয়টি ব্যবসায়ী অলিউল্লাহর সন্দেহ হলে তার দোকানে বসেই তাদের সাথে উচ্চবাচ্য তর্ক বিনিময় হয়। তর্কাতর্কির এক পর্যায়ে স্থানীয় জনতা জড়ো হয়ে প্রতারকদের চ্যালেঞ্জ করে আটক করে বাকেরগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে বাকেরগঞ্জ পুলিশ এসে কথিত এনএসআই সদস্য প্রতারক রাসেল মুন্সী ও কেএম রাব্বি ইসলাম লেমনকে আটক করে বরিশাল জেলহাজতে প্রেরণ করেন।