• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে হোম কোয়ারেন্টিন থেকে ছাড়া পেলেন ৬৭২ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

বরিশাল নগরী ও জেলার ১০টি উপজেলায় দেশের বাইরে থেকে যারা এসেছেন তাদের মধ্যে এ পর্যন্ত ৬৯২ ব্যক্তিকে হোম কোয়ারেন্টিনে নিয়েছে স্থানীয় প্রশাসন।

এদের মধ্যে ৬৭২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে ২০ জন কোয়ারেন্টিনে রয়েছেন। গেল ২৪ ঘণ্টায় দু’জনকে হোম কোয়ারেন্টিনে নেয়া হয়েছে এবং ১৪৭ ব্যক্তিকে ছাড়পত্র দেয়া হয়েছে।

এ তথ্য জানিয়েছে বরিশালের সিভিল সার্জন অফিস কন্ট্রোল রুম থেকে।

গতকাল সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বরিশাল নগরীর পাঁচ নম্বর ওয়ার্ডের তালতলি এলাকার রাড়ী মহল খান বাড়ির ইউসুফ আলী (৫০) জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়ার ৩০ মিনিটের মধ্যে মারা গেছেন। প্রশাসন ওই ব্যক্তির বাড়ি ও পার্শ্ববর্তী এলাকা লকডাউন করেছে।

বরিশালের উজিরপুরের তিন নম্বর ওয়ার্ডের রাখাল তলা, কালির বাজার এলাকায় ঢাকা থেকে জ্বর নিয়ে আসা আ. রশিদ বেপারী নামে এক ব্যক্তির করোনা উপসর্গ দেখা দেয়ায় ছয় বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানিয়েছে আজ করোনা ভাইরাস পরীক্ষার জন্য রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে চিকিৎসাধীন আটজনের মধ্যে একজন নারী, সাতজন পুরুষ।

এ তথ্য জানিয়েছে করোনা ইউনিটের কন্ট্রোল রুম থেকে।