• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে জাতির জনক ও প্রধানমন্ত্রীর সর্ববৃহৎ ম্যুরাল উন্মোচন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল উন্মোচন করা হয়েছে।  

সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বঙ্গবন্ধু অডিটোরিয়ামে ম্যুরালটি উন্মোচন করেন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ।

 জানা গেছে, বরিশাল সিটি কর্পোরেশনের অর্থায়নে চলতি মাসের প্রথম দিক থেকে ম্যুরাল নির্মাণের কাজ শুরু হয়।  

ম্যুরাল উন্মোচনের সময় মেয়র সাদিক আব্দুল্লাহ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে ভালোবাসা ও স্নেহের সম্পর্কের বিষয়টি ম্যুরালটিতে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। আমার জানামতে দেশের আর কোথাও বঙ্গবন্ধুর এতোবড় ম্যুরাল নেই। তাই এটাই দেশের সবথেকে বড় ম্যুরাল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁচলে, দেশ বাঁচবে। আর তাই জন্মদিনে আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।  

এ সময় সিটি মেয়রের দুই ছেলে, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসহ সিটি করপোরেশনের কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ম্যুরাল উন্মোচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।