• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে ইয়াবাসহ তিন মাদককারবারি আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০  

বরিশালে ইয়াবাসহ তিন মাদককারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

শনিবার (৩০ আগস্ট) দিনগত রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামীম।

তিনি জানান, শনিবার সন্ধ্যায় বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. মনজুর রহমানের দিক নির্দেশনায় পরিদর্শক আ. হালিম খন্দকার ও উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেনসহ পুলিশের একটি দল নগরের সদর রোডে অভিযান চালায়। এ সময় সদর রোডের হোটেল আলী ইন্টারন্যাশনালের তৃতীয় তলার ৩১৩ নম্বর কক্ষে তল্লাশি চালিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটনের কোতোয়ালি থানাধীন আগ্রাবাদ এলাকার নাছিমা আক্তার নদী (৪০) ও বরগুনা জেলার পাথরঘাটা থানাধীন রোগধন এলাকার মো. শামীম খাঁনকে (২৬) সাতশ’ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এছাড়া অপর অভিযানে সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম শামীমের নেতৃত্বে পুলিশের একটি দল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের রুপাতলী এলাকায় অভিযান চালায়। এ সময় ফিহা স্টোর নামে একটি চায়ের দোকানের সামনে থেকে মাদককারবারি মো. তারেক হাওলাদার ওরফে সানিকে (২৬) ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক তারেক হাওলাদার ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন দপদপিয়া ইউনিয়নের তিমিরকাঠি এলাকার মো. হান্নান হাওলাদারের ছেলে বলেও জানান সহকারী পুলিশ কমিশনার রবিউল।