• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ফেসবুকে ইসলাম নিয়ে কটুক্তি, গৌরনদীতে কলেজ ছাত্র আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বরিশালের  গৌরনদী উপজেলার টরকীরচর এলাকা থেকে দীপ্ত সরকার ওরফে ভিকি (১৮) নামের এক কলেজ ছাত্রকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত দীপ্ত সরকার ওই এলাকার স্কুল শিক্ষক দুলাল সরকারের পুত্র। স্থানীয়রা জানান, গত কয়েকদিন থেকে দীপ্ত সরকার তার 'ভিকি সরকার' নামের নিজের ফেসবুক আইডি দিয়ে ইসলাম ধর্ম নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করে আসছে। বিষয়টি সোমবার দিনে নজরে আসায় স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী জোটবদ্ধ হয়ে অভিযুক্তর বাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেন। এ খবর পেয়ে তাৎক্ষনিক থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দীপ্ত সরকার ওরফে ভিকিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ হেফাজতে থাকা দীপ্ত সরকার জানায়, তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছে।

আজ মঙ্গলবার গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন সাংবাদিকদের জানান, পুরো বিষয়টি তদন্ত চলছে। হ্যাকার যদি আইডি হ্যাক করে আপত্তিকর মন্তব্য করে তাহলে সেই হ্যাকারকে সনাক্তের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর যদি দীপ্ত সরকারের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হয় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।