• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রেমের কথা ভাবছেন? দূরে থাকুন এই পাঁচ ধরনের নারী থেকে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২০  

প্রেমের কোনো বয়স হয় না। এই কথা তো যুগ যুগান্ত ধরে চলে আসছে। আবার প্রেমে পড়ার পরে ঠিক-ভুলের হিসেব করা হয়ে ওঠে কঠিন ব্যপার। প্রেমের রঙিন কাচে পুরো জগতটাই যেন রঙিন হয়ে ওঠে। 

কিন্তু প্রেমে পড়ার সময়ে একটু সাবধান তো হতেই হয়, না হলে ভবিষ্যতে বেশ সমস্যায় পড়তে হতে পারে। মানছি প্রেমের যেমন কোনো রুল বুক হয় না, তেমনি সাবধানতার কোন মাপকাঠিও থাকে না। তবুও এই পাঁচ ধরনের নারী থেকে দূরে থাকাই শ্রেয়। 

দেখে নিন কোন পাঁচ ধরনের নারীর  প্রেমে না পড়াই শ্রেয়-

নারীবাদী মনোভাব: সমাজে যা কিছু মঙ্গল অর্ধেক তার করিয়াছে নারী আর অর্ধেক তার নর। এই কথাটি অনেক আগে থেকেই চলে আসছে। কিন্তু অনেক নারীই আছে যারা কথাটি মানতে নারাজ। নিজেদের সব ব্যপারেই শ্রেষ্ঠ ভাবেন। তাই এসব নারী থেকে যত দূরে থাকা ততই ভাল!

চাহিদা বেশি কথা কম: ব্র্যান্ডেড পোশাক, হিরের আংটি, শপিং কোনো কিছু চাইতেই কোনো কুন্ঠা নেই আপনার গার্লফ্রেন্ডের? সময় নিন, একটু ভেবে দেখুন। এত চাহিদা পরবর্তী সময়েও সামলাতে পারবেন তো?

রাগ যখন অস্ত্র: সামান্য কোনো বিষয়েও আপনার গার্লফ্রেন্ডে রেগে তেলে বেগুনে জ্বলে উঠে! কথায় কথায় এই মারি কি সেই মারি অবস্থা! সারা জীবন এমন কারো সঙ্গে কাটাতে পারবেন তো? জীবনের হিসাবটা আপনিই কষে নিন।

ব্রেকআপের পরেই আপনার এন্ট্রি: ব্রেকআপ হয়েছে মাত্র ক’দিন। আর সেই ফাঁকা জায়গাতেই আপনার এন্ট্রি! নিজেদের মধ্যে কথা কম হয়, বরং এক্স-কে নিয়ে শুনতে হয় বেশি! আর একটু ভেবে দেখুন।

বিয়ে পাগল: সম্পর্ক সবে কফি শপ থেকে এগিয়ে সিনেমা পর্যন্ত গিয়েছে, আর এর মধ্যে বাড়ির লোকের সঙ্গে আলাপ করার আবদার! এমনকি উইন্ডো শপিংয়ে শুধু বেনারসির দিকেই নজর! আপনি নিজে তৈরি তো?