• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পায়ুপথে ইয়াবা, শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে করে ইয়াবা পাচারকালে একটি ফ্লাইটের যাত্রীকে আটক করা হয়েছে।
সোমবার (০৯ ডিসেম্বর) বিকেলে অভ্যন্তরীণ টার্মিনালের সামন থেকে আবুল কাশেম নামে ওই যাত্রীকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। তিনি কক্সবাজারের টেকনাফ উপজেলার পুরান পাল্লানপাড়ার (কুদ্দুস বাড়ী) মৃত আলী আকবরের ছেলে।
বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, সোমবার বিকেল পৌনে ৪টার দিকে আবুল কাশেম (৫৪) কক্সবাজার থেকে একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন। তিনি বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে বের হয়ে বহির্গামী রাস্তার কাছে গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন। এ সময় ওই এলাকায় নিরাপত্তা ডিউটিরতরা কাশেমকে চ্যালেঞ্জ করেন। পরবর্তীকালে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে  নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। তার পায়ুপথ থেকে এক হাজার ৯২৫ পিস ইয়াবা বের করে আনা হয়।
জিজ্ঞাসাবাদে কাশেম জানিয়েছেন, তিনি নিজেই এই ইয়াবার বিনিয়োগকারী এবং বাহক। ঢাকার ফকিরাপুলের বিভিন্ন ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেওয়ার কথা ছিল তার। জব্দ ইয়াবার মূল্য প্রায় ১০ লাখ টাকা।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন  বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।