• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পরিবারের সবচেয়ে কঠিন কাজটি নারীরা করেন- শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মার্চ ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের উজিরপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম উজিরপুরে নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য বলেন, পরিবারের সবচেয়ে কঠিন কাজটি নারীরা করেন।

একজন মা ই জানে সন্তান জন্ম দেয়া কতো কঠিন। প্রধানমন্ত্রী নারীদের ক্ষমতায়ন দিয়েছেন। নারীরা আজ স্বাবলম্বী। আজ রবিবার বিকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে একটি র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে শেষ হয়। পরে উপজেলা সভাকক্ষে ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) জয়দেব চক্রবর্তীর সভাপত্বিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন, সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোঃ শাহে আলম। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য নারীরা আজ একধাপ এগিয়ে, তারা আর অবহেলিত নয়। নারীরা শিক্ষিত হলে একটি শিক্ষিত জাতি উপহার দেয়া সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী পবিত্র কুরআন শরীফ তিলওয়াত শেষে তাহাজ্জুত নামাজ আদায় করে দেশের মানুষের সুখ-শান্তি কামনা করে আল্লাহর কাছে দোয়া চান। নারী পুরুষের ঐক্যমতের ভিত্তিতে সংসারে সুখ শান্তি নিহিত রয়েছে।