• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

‘দ্বন্দ্বে’ জড়াচ্ছে বলিউডের হিরোরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১  

করোনার কারণে বলিউডে অনেক সিনেমাই মুক্তি পায়নি এই কয়দিন। কিছু ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও সপিারহিট সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তির জন্য রেখে দিয়েছেন প্রযোজক, পরিচালকেরা। ফলে হেভিওয়েট অভিনেতাদের সিনেমাগুলো মুক্তির জন্য এখন পাইপলাইনে রয়েছে। আর সেগুলো একই সময় মুক্তি পাবে।

বক্স অফিসের তথ্যমতে জানা যায়, এ বছর একই সময়ে মুক্তি পাবে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’ ও সালমান খানের ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। ঈদকে সামনে রেখে এই দুইটি মুক্তি দেয়া হবে। আর এর ফলে জন আব্রাহাম এবং সালমানের মধ্যে চলবে ‘কোল্ড ওয়ার’। অন্তত এমটাই আশা করছেন সিনেমাবোদ্ধারা।

এখানেই যে দ্বন্দ্বের হিসাব শেষ তা কিন্তু নয়। বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজামৌলির ‘আরআর (ট্রিপল আর)’ এবং অজয়​দেবগনের ছবি ‘ময়দান’ও মুক্তি পাবে একই সময়ে। বলার অপেক্ষা রাখে না এখানেও একটা বড় সংঘাত হতে পারে।

এছাড়াও শহীদ কাপুরের ‘জার্সি’ ও আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ালি’ মুক্তি পাবে ভারতের অন্যতম উৎসব দিওয়ালির সময়ে। রকিং স্টার যশের ট্রেডমার্ক সিরিজের ‘কেজিএফ ২’ ও টাইগার শ্রুফের ‘হিরোপান্তি ২’ও কিন্তু একই সময়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তালিকা এখানেই শেষ নয়। খানদের যুদ্ধ কিন্তু এখনো বাকি রয়েছে। শাহরুখ খানের ‘পাঠান’ এবং আমির খানের ‘লাল সিং চড্ডা’ও একই উৎসে মুক্তি দেয়ার কথা রয়েছে। টানা বেশ কয়েকটি ফ্লপ সিনেমা উপহার দেয়া কিং খান অবশ্যই চাইবেন এবার নতুন করে শুরু করতে। আর আমির খানের সিনেমা মানে অলওয়েজ হিট। সুতরাং এখানকার লড়াইটা যে বেশ জমবে, তা দৃশ্যমান।

তবে প্রশ্ন উঠেছে যে বক্স অফিসের এ যুদ্ধ আদতেই কতটা উচিত, বিশেষ করে এ মহামারির সময়ে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে প্রেক্ষাগৃহ মালিকরা। সিনেমা হল বন্ধ থাকায় অস্তিত্ব টিকিয়ে রাখাই ছিল যেখানে ছিলো বড় চ্যালঞ্জ। তাই, সংশ্লিষ্টরা আশা করেছেন হয়তো কিছু সুপারহিট সিনেমার মাধ্যমে তারা তাদের ক্ষতি অনেকটাই পুষিয়ে নেবেন।

তবে, কে কাকে ছাড় দেয়, কিংবা ছাড় না দিলে যুদ্ধে কে জয়ী হবে তা সময়ই বলে দেবে।