• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দাপুটে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০  

চ্যাম্পিয়নশিপের দল লুটন টাউনের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষের বিপক্ষে ৩-০ ব্যবধানে জিতেছে রেড ডেভিলরা। এই জয়ে লিগ কাপের চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছে রেড ডেভিলরা। 

মঙ্গলবার রাতে তৃতীয় রাউন্ডের খেলায় লুটন টাউনকে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচে বদলি হিসেবে নামা ম্যাসন গ্রিনউডের এক গোল ও এক অ্যাসিস্টে রেড ডেভিলরা ৩-০ গোলের সহজ জয় পায়। তবে লুটন প্রতিপক্ষকে ৪৩ মিনিট পর্যন্ত ঠেকিয়ে রাখতে সক্ষম হলেও ম্যাচের ৪৪তম মিনিটে হুয়ান মাতার পেনাল্টি থেকে ১-০ গোলে এগিয়ে যায় ওলে গানার সুলশারের দল।

দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার জন্য চেষ্টা চালাতে থাকে লুটন। টম লোকির শট দুর্দান্তভাবে ঠেকিয়ে দিয়ে ইউনাইটেডের জাল অক্ষত রাখেন নামা গোলরক্ষক ডিন হ্যান্ডারসন।

এরপর ৮৮ মিনিটে মার্কাস রাশফোর্ড ব্যবধান দ্বিগুণ করেন। আর শেষ মুহূর্তের যোগ করা সময়ের প্রথম মিনিটে লুটনের জালে শেষ বলটি জড়িয়ে দেন গ্রিনউড। এর মধ্য দিয়ে ৩-০ গোলের জয় নিশ্চিত হয় রেড ডেভিলদের।

পরের রাউন্ডে প্রিমিয়ার লিগের দল ব্রাইটন ও চ্যাম্পিয়নশিপের দল প্রেস্টনের মধ্যকার জয়ীদের বিপক্ষে খেলবে ম্যান ইউনাইটেড।