• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দলীয় ঐক্যের মাধ্যমে নৌকার বিজয় ধরে রাখতে হবে- পানিসম্পদ উপমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

ভেদরগঞ্জ উপজেলার আর্শিনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের জোয়ারে বিরোধী দলের আন্দোলন ফাঁকাবুলি জনগণের কাছে ফুটোবেলুনের মতো চুপশে গেছে। তাদের সন্ত্রাস ও নৈরাজ্যের জন্য জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই বলে আওয়ামীলীগ নেতাকর্মীদের আনন্দে আত্মহারা হওয়ার কিছু নেই। এই উন্নয়ন ও বিজয়ের ধারা বজায় রাখতে হলে দলীয় শৃঙ্খলা এবং ঐক্যের কোন বিকল্প নেই।

এসময় তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি তৃণমুলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে বলেই মানবতার মা, জাতির জনকের কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন। দেশে করোনা সংকট কালেও উন্নয়ন অব্যাহত রয়েছে। যা পৃথিবীর অনেক বড় বড় দেশ ধরে রাখতে ব্যর্থ হয়েছে। এটা সম্ভব শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার ফলেই। আজ ৯ জানুয়ারি শনিবার চরফিলিজ জয়নব উচ্চ বিদ্যালয় ছাত্র-শিক্ষক মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী এসব কথা বলেন।

আর্শিনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাস্টার মোঃ বুলবুল মালত এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগ সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মাদবর।

আর্শিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বশির উল্যাহ সরদারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সাবেক ওসি মো: হানিফ মিয়া, জেলা পরিষদ সদস্য বিএম আনোয়ার হোসেন বালা, আর্শিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডাঃ সামসুদৌহা রতন, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল মাল সহ সখিপুর থানা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।