• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা ‘নভোথিয়েটার করার জন্য খালেদা জিয়া দুটি মামলা দিয়েছিল’ কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ট্রাস্টের চলমান প্রকল্পের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ

তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মে ২০২১  

যারা হেফাজতের নামে দুস্কর্ম, নিষ্ঠুরতা ও অত্যাচার করেছে তারা মানুষ নয় অমানুষ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

শুক্রবার মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার মধুপুর গ্রামে হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শনে এসে মন্ত্রী এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্ম কখনো সহিংসতার কথা বলে না। যারা হেফাজতের নামে দুস্কর্ম করে, নিষ্ঠুরতা করে, অত্যাচার করে এরা মানুষ নয় অমানুষ।

সহিংসতার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার কথা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি নিজে এসে দেখে গেলাম। আমি আপনাদের সঙ্গে ওয়াদা করছি। যারা এ সহিংসতার সঙ্গে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো। আমাদের প্রধানমন্ত্রী একজন মুসলমান। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। সময় মতো তাহাজ্জুদ পড়েন। কোরআন পড়েন। তিনি কোরআন সুন্নাহর বাইরে কিছু করেন না।

এ সময় অন্যান্যের  মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা, মেজর জেনারেল (অব.) একেএম হুমায়ুন কবির, মুন্সিগঞ্জের এসপি আব্দুল মোমেন, সিরাজদীখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ২৮ মার্চ মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার মধুপুর গ্রামে রাজানগর ইউপির আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর কবীরের বাড়িসহ অন্তত ১০টি বাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুর করে হেফাজতের নেতাকর্মীরা।