• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

ডিজনির লাইভ-অ্যাকশন সকল সিনেমা নির্মাণ বন্ধ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ মার্চ ২০২০  

 


বিশ্বখ্যাত ওয়াল্ট ডিজনির সাতটি লাইভ-অ্যাকশন সিনেমা নির্মাণের কাজ বন্ধ হয়ে গেছে। জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সও বন্ধ করেছে এর সব টিভি সিরিজ ও সিনেমা নির্মাণ। ওয়ার্নার ব্রস টিভি গ্রুপও এর কিছু ৭০+ সিরিজ নির্মাণ বন্ধ করেছে।

 

হলিউডে করোনা ভাইরাসের থাবা পড়েছে আরও আগেই। ড্যানিয়েল ক্রেগ অভিনীত জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’ মুক্তি পিছিয়েছে। টম ক্রুজের মিশন ইমপজিবল শুটিং থেমে গেছে। টম হ্যাঙ্কস ও তার স্ত্রী আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। এবার এর প্রভাব আরও বিস্তৃত হয়েছে বলে জানিয়েছে হলিউড রিপোর্টার। 

শুক্রবার (১৩ মার্চ) ওয়াল্ট ডিজনি জানায়, দ্রুত গতিতে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে কয়েকটি লাইভ-অ্যাকশন সিনেমার কাজ স্থগিত করা হয়েছে। তবে প্রতিষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট কারো করোনা ভাইরাস সংক্রমণ ঘটেনি বলেও নিশ্চিত করা হয়েছে। 

‘দ্য লিটল মারমেইড’ সিনেমার পোস্টার

ডিজনির যে সাতটি সিনেমার কাজ স্থগিত হয়েছে সেগুলো হলো, ‘দ্য লিটল মারমেইড’, ‘হোম অ্যালোন’, ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লিজেন্ড অব দ্য টেন রিংস’, ‘দ্য লাস্ট ডুয়েল’, ‘নাইটমেয়ার অ্যালে’, ‘পিটার প্যান অ্যান্ড ওয়েনডি’ এবং ‘শ্রাঙ্ক’।

সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও বিবেচনা করে ডিজনির অসমাপ্ত কাজগুলো আবারও যত তাড়াতাড়ি সম্ভব শুরু করা হবে বলে জানিয়েছে এই চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান। 

বৃহৎ স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স ইনকর্পোরেশন যুক্তরাষ্ট্র ও কানাডায় এর সকল নির্মাণের কাজ বন্ধ করেছে। ওয়ার্নার ব্রস টেলিভিশন গ্রুপও বন্ধ করেছে এর অনেকগুলো কাজ।