• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

জুভেন্টাসের জয়ের নায়ক দিবালা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

 


ঘরের সমর্থকদের সামনে পুঁচকে ব্রেসিয়ার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস। কিন্তু তুরিনে দশ জনের হয়ে পড়া দলটির বিপক্ষে জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে মাউরিসিও সারির শিষ্যদের। তবে পাওলো দিবালা ও হুয়ান কুয়াদ্রাদোর গোলে শেষ পযর্ন্ত ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে তুরিনের বুড়িরা। 


দলের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন না। পর্তুগিজ উইঙ্গারকে না পেলেও ম্যাচের শুরু থেকে একের পর আক্রমণে ব্রেসিয়াকে ব্যস্ত রাখেন গঞ্জালো হিগুয়েন-পাওলো দিবালারা। কিন্তু তাতেও কোনোভাবে মারিও বালোতেল্লিদের রক্ষণভাগ ভাঙতে পারছিল না জুভেন্টাস। 

তবে ৩৭ মিনিটে অ্যারন রামসেকে ফাউল করে মিডফিল্ডার ফ্লোরিয়ান মাঠ ছাড়লে দশ জনের দল হয়ে পড়ে ব্রেসিয়া। সুযোগটা কাজে লাগায় তুরিনের বুড়িরা। পরের মিনিটে চোখ ধাঁধানো ফ্রি-কিক থেকে জুভেন্টাসকে এগিয়ে দেন দিবালা। 

বিরতির পরও আক্রমণের ধারা ধরে রাখে জুভেন্টাস। তবে আগের মতোই রক্ষণে জমাট বেধে থাকে ব্রেসিয়া। অবশ্য তাতেও কোনো লাভ হয়নি তাদের। ৭৫ মিনিটে ব্লেইজ মাতুইদির পাস থেকে জুভদের ব্যবধান দ্বিগুণ করে দেন কুয়াদ্রাদো। 

এই জয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমে ২৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ওঠেছে জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে ১৯তম স্থানে ব্রেসিয়া।