• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ছাত্রদল নেতার মাদকসেবন ও অন্তরঙ্গ ছবি ভাইরাল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ মে ২০২০  

বরিশালের বানারীপাড়ায় উদয়কাঠিতে ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিকের মাদক সেবন ও এক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় আসলাম মাঝি (২৪) নামের এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে।

বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আসলাম মাঝি শনিবার রাতে অভিযোগ করেন উদয়কাঠির দুলাল তালুকদারের ছেলে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও ইউনিয়ন ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিকের মাদক সেবন ও এক নারীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়। 

এ অভিযোগে শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে উদয়কাঠি ইউনিয়ন পরিষদের সামনে আসলাম মাঝিকে একা পেয়ে তরিক লাঠি দিয়ে বেধরক পিটিয়ে আহত করে। এতে তার মাথা ফেটে যাওয়া সহ হাত ও শরীরের বিভিন্ন স্থানে থেতলে যায় এবং জখমের সৃষ্টি হয়। 

এসময় আসলাম মাঝির পানের বরজ ও ঘরে আগুন দিয়ে পরিবারের সবাইকে পুড়িয়ে হত্যা এবং বরজ নষ্ট করে দেওয়ার হুমকি দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যপারে তরিকুল ইসলাম তরিককে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।